রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৩১ অপরাহ্ন

আধুনিক ও উন্নত দোহার গড়তে সকলের সহযোগীতা চাই : আলমগীর হোসেনের

সাদের হোসেন (বুলু) নবাবগঞ্জ থেকে ।।
আলমগীর হোসেন দোহার উপজেলা পরিষদের দুইবার নির্বাচিত চেয়ারম্যান। প্রথমবার বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী লাভ করেন। দ্বিতীয় বার ২০১৯ সালের মার্চ মাসে চতুর্থ ধাপে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়ে ছিলেন।

দোহার উপজেলার প্রতান্ত এলাকার জনসাধারণ ও সুশিল সমাজের অনুরোধের আগামী ৮ মে অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীক নিয়ে দোহার উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হয়েছেন।

রোববার দুপুরে তিনি বলেন, আধুনিক ও উন্নত দোহার উপজেলা গড়তে আপনারা আমাকে আনারস প্রতীকে ভোট দিন ও সকলে সহযোগীতা করুন। আমি দোহারবাসীকে দোহারবাসীকে মাদকমুক্ত একটি আধুনিক উন্নত দোহার উপহার দেব।

জানা যায়, আলমগীর হোসেন প্রাচ্যের অক্সফোর্ডখ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স ডিগ্রি অর্জন করে আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত হন। পরবর্তী ২০০১ সাল থেকে দোহার উপজেলা আওয়ামী লীগের একজন নিবেদিত প্রাণ নেতা হিসেবে উপজেলার প্রতিটি গ্রাম, ওয়ার্ড,ইউনিয়ন, পৌরসভাসহ দোহার উপজেলা আওয়ামী লীগ সুসংগঠিত করতে কাজ করে যাচ্ছেন। বিগত বিএনপি জামাত জোট সরকারের আমলে একাধীকবার হামলা, মামলার শিকার হন। বিএনপি সরকার তাকে বিভিন্ন মিথ্যা মামলায় জেল খাটায়। তারপরও তিনি আওয়ামী লীগ ছাড়েন নি।

দোহার উপজেলার উন্নয়ন কার্যক্রমকে গতিশীল করতে প্রায় ২ দুইযুগেরও অধিককাল ধরে কাজ করে যাচ্ছেন। দীর্ঘসময় ধরে দলকে সংগঠিত করতে গিয়ে ইচ্ছের বিরুদ্ধেও অনেক নেতাকর্মীকে দলীয় পদ থেকে সড়ে দাঁড়াতে হয়েছে।

ফলে তারা অনেকেই এখন সুযোগ বুঝে বিরোধীতা করছেন। বিশেষ করে উপজেলা নির্বাচনকে সামনে রেখে তার রাজনৈতিক প্রতিপক্ষরা তার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারে লিপ্ত হয়েছে। এর মধ্যে বিগত সময়ে যারা দীর্ঘ সময় অগনতান্ত্রিকভবে পন্থায় ইউপি চেয়ারম্যান, মেম্বার, পৌর মেয়র ও কাউন্সিলর পদে অধিষ্ঠিত ছিলেন এমন লোকজন বিরোধী ও অপপ্রাচের এগিয়ে আছে। বাধভাঙ্গা গনজোয়ারকে কোন অপপ্রচারই থামাতে পারেনী বলে দাবি করেন।

দোহার উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেনের। তিনি বলেন দোহার উপজেলার গ্রামীণ অবকাঠামের উন্নয়ন বিশেষ করে সড়ক, সেতু, বিভিন্ন স্কুল , কলেজ, মসজিদ মাদরাসা, মন্দির, গীর্যার উন্নয়নে কাজ করেছি।

এছাড়া, দোহারবাসী দুঃখ পদ্মা নদীর বাধ নির্মান প্রকল্পের কাজ বাস্তবায়নে সহযোগীতার মাধ্যমে এ কাজকে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করেছি। আগামী দিনে দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলে দোহারবাসীকে মাদকমুক্ত একটি আধুনিক উন্নত দোহার উপহার দেব এবং রাজধানীর পাশ^র্তী দোহার উপজেলাকে একটি মডেল উপজেলায় রুপান্তর করো ইনশাল্লাহ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024  Ekusharkantho.com
Technical Helped by Titans It Solution